ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

আওয়ামীলীগ থেকে সাজ্জাদুল হাসানের মনোনয়ন পত্র দাখিল

Ranisankailnews24
নভেম্বর ৩০, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বুলবুল আহমেদ, নেত্রকোণা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী হিসেবে নেত্রকোণা-৪ মোহনগঞ্জ-মদন-খালিয়াজুড়ি আসনে সংসদ সদস্য হিসেবে সাজ্জাদুল হাসান

মনোনয়নপত্র দাখিল করেন। এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে বুধবার দুপুরের দিকে রিটার্ণিং অফিসার ও জেলা প্রশাসক শাহেদ পারভেছের কাছে মনোনয়নপত্র দাখিল করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম খান, সহ-সভাপতি প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুল আলম হিরা,মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদ ইকবাল,খালিয়াজুড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট অজিত বরণ সরকার ও সাধারন সম্পাদক মোঃ সাদেক মিয়া, মদন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফসহ জেলা আওয়ামীলী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।