ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারায় বেড়েছে চুরির উপদ্রব, আতঙ্কে সাধারন মানুষ

Ranisankailnews24
নভেম্বর ২৪, ২০২৩ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

ফখর উদ্দিন,আনোয়ারাঃ চট্টগ্রামের আনোয়ারায় আব্দুল হক নামের এক দরিদ্র রিকশা চালকের অটোরিকশার ব্যাটারি চুরি ও মোহাম্মদ ইমতিয়াজ নামে এক যুবকের ঘর থেকে মোবাইল চুরির ঘটনা ঘটেছে।গতকাল বৃহস্পতিবার শেষ রাতে আনোয়ারা উপজেলা বৈরাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আমান উল্লাহ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত মোঃ আবদুল হক জানান, রাতে আমার বসতঘরের সামনে অটোরিকশা চার্জে দিয়ে প্রতিদিনের মতো আমি ঘুমিয়ে যায়।তারপর আমি আবার মধ্য রাতে ঘুম থেকে উঠি তখনও আমার গাড়ির ব্যাটারি ঠিক ছিল৷এর পর আমি ঘুমিয়ে সকলে ঘুম থেকে উঠে দেখি আমার রিকশার ব্যাটারি নাই।মোঃ ইমতিয়াজ বলেন আমি প্রতিদিন এর মত ঘুমানোর সময় আমার মোবাইল চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়ি৷আমার বাবা ফজরের নামাযের জন্য মসজিদে যাবার পর দরজা হালকা খোলা পেয়ে বাসায় ঢুকে আমার মোবাইল ফোনটি নিয়ে যাই, যার মূল্য ছিল ১৫ হাজার টাকা৷এর আগেও এলাকা থেকে দুইটি রিকশার ব্যাটারি চুরি করে নিয়ে যাই চোর চক্র। গত চার দিন আগে এর আব্দুস সাত্তার এর বাসা বাড়ি থেকেও একটি মোবাইল চুরি করে নিয়ে যাই চুর চক্র৷।গত দুই মাস ধরে চুরি হওয়া মোবাইল,ব্যাটারির আনুমানিক মূল্য এক লাখ টাকা।চুরি বিষয়ে আমান উল্লাহ পাড়া এলাকার মুদির দোকানী আব্দুল মান্নান বলেন, আমার ভাইয়ের ভাড়াটিয়ার ঘর চুরি হয় গত কিছুদিন আগে। এখানে একের পর এক চুরির ঘটনা ঘটেছে। এখন আমরা প্রতিদিন চোর আতঙ্কে আছি।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ সোহেল আহমেদ বলেন, চুরির বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি। আর আমরা তৎপর রয়েছি। আমাদের কাছে যদি অভিযোগ না করে আমরা কেমন করে বুঝব কোন এলাকায় চুরি হচ্ছে৷অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে৷

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।