ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ইউপি চেয়ারম্যানকে ফাঁদে ফেলে ৪ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

Ranisankailnews24
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।। পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জে একজন ইউপি চেয়ারম্যান কে প্রতারক চক্র ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষ সূত্রে জানা যায়, S P Sojeeb ফেইসবুক আইডির নাম ব্যাবহার করে প্রশান্ত নামের এক কাপড় ব্যাবসায়ী পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জ বাজারে কাপড় এর দোকান পরিচালনা করলেও তার আসল কাজ এলাকার সুন্দরী মেয়েদের নিয়ে একটা চক্র তৈরি করে জেলার আশে পাশের গন্যমান্য ব্যক্তিদের ব্ল্যাকমেইল করা। অতঃপর সেই মেয়েকে লেলিয়ে দিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে সুযোগ বুঝে সেই সব অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ভিডিও করে পরে সেই ব্যাক্তিকে ভিডিও, ছবি দেখিয়ে মোটা আংকের টাকা দাবি করে আসছে এই চক্রটি। এমনকি যারা টাকা দিতে অস্বীকার করে তারা তাদের ছবি, ভিডিও নেটে ভাইরাল করে দেয় এমনটাও অভিযোগ এই চক্রের বিরুদ্ধে।

এমনি এক ঘটনা ঘটিয়েছে সম্প্রতি। এই চক্রের নারী সদস্য আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের তালাক প্রাপ্তা সুন্দরী দিলরুবা পাশের জেলার ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে তার ফাঁদে ফেলে ভিডিও করে। গত ৬ তারিখ দিলরুবা চক্রের কয়েক জন চেয়ারম্যান কে সেই ভিডিও নেটে ভাইরাল করার ভয় দেখিয়ে মোটা অংকের চাঁদা দাবী করে। চেয়ারম্যান মানসন্মানের ভয়ে সেই চক্র কে ৪ লক্ষাধিক টাকা দেয়। সেই টাকা দিলরুবা তার ভাগের ৫০ হাজার টাকা পেলেও বাকি টাকা ঠাকুরগাঁওয়ের সাংবাদিক মনসুর আলী , রুহিয়ার সাংবাদিক আনোয়ার,জাহাংগীর,, শাহজাহান মেম্বার, কার্তিক মেম্বার ভাগ করে নেয়।
মিমাংসার টাকা ভাগাভাগি হবার পরেও দিলরুবার উল্লেখিত এজেন্ট প্রশান্ত আরো টাকার জন্য ওই ভিডিও, ছবি বিক্রি করার চেষ্টা করে। এই  জন্য  প্রশান্ত দাম হাঁকায় ৫ লাখ।

এ ব্যাপারে ভুক্তভোগী বেশকয়েকজন আটোয়ারী থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেন।তারা আরো জানায়,পুলিশ যদি এই চক্রের অন্যতম সদস্য প্রশান্ত, দিলরুবার মোবাইল ফোন জব্দ করে ফোন কল লিষ্ট চেক করে তাহলে এর সত্যতা পাওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।