ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনজুর আলম দাদার পক্ষ থেকে নৌকার লিফলেট বিতরণ

Ranisankailnews24
ডিসেম্বর ২৯, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

নুরুল আজিম মিন্টু: কক্সবাজার-৩ আসনের নৌকা প্রতীকের পক্ষে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে লিফলেট বিতরণ ও প্রচারণা চালানো হচ্ছে। জেলা ও উপজেলার দলের নেতৃত্বে ইসলামপুর ইউনিয়নে এ প্রচারণা চালানো হচ্ছে। ইউনিয়নের প্রায় প্রতিটি বাজার সহ গ্রামের প্রত্যন্ত অঞ্চলে ছুটে যাচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির নির্বাচনি প্রচারণা দল।

ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনি প্রচারণার কৌশল ও লিফলেট বিতরণ সর্বমহলে প্রশংসিত হয়েছে।গত কয়েকদিন ধরে আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ কক্সবাজার-৩ আসনের ঈদগাঁও উপজেলার নানা এলাকায় ব্যাপক প্রচারণা করেন নৌকা প্রতীক সাইমুম সরওয়ার কমলের পক্ষে।

ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনজুর আলম দাদা বলেন, ইউনিয়ন আওয়ামীলীগ নির্বাচন শেষ হওয়া অবধি মাঠে থাকবে। কক্সবাজার-৩ আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারলে সকল কষ্ট ও পরিশ্রম সার্থক হবে।

তিনি আরো বলেন ইউনিয়ন আওয়ামীলীগের একঝাঁক কর্মঠ কর্মী নিয়ে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন। তাদের নিরলস পরিশ্রমের কারণে ভোটারের উপস্থিতি ও নৌকার ভোট বাড়বে।নৌকার পক্ষে প্রচারণা চালাতে গিয়ে নিরলস পরিশ্রম করছে। এর আগে তারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক করেছে। তাদের সকল কার্যক্রম স্থানীয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টিতে আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।