ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

উগ্রবাদ প্রতিরোধে গ্রাম পুলিশ-দফাদারদের ভূমিকা শীর্ষক সেমিনার

Ranisankailnews24
ডিসেম্বর ২১, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-উগ্রবাদ প্রতিরোধে গ্রাম পুলিশ ও দফাদারদের ভূমিকা বিষয়ে জয়পুরহাট পুলিশ লাইনস ড্রিল শেডে মঙ্গলবার (২০ ডিসেম্বর) দিনব্যাপি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় সেমিনার শুরু হয়। জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় সেমিনারে সভাপতিত্ব করেন পুলিশ সুপার নূরে আলম।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। উগ্রবাদ প্রতিরোধে গ্রাম পুলিশ ও দফাদারদের ভূমিকা নিয়ে সেমিনারে প্রধান আলোচক হিসেবে পাওয়ার প্রেজেন্টেশনের মাধ্যমে করণীয় বিষয়ে আলোচনা করেন কাউন্টার ন্যাশনাল এন্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ঢাকার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাঈদ নাসিরুল্লাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম, পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব নন্দলাল পার্শী, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসন প্রমুখ।

সেমিনার সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতী। সেমিনারে জেলার ৫টি উপজেলার তিন শতাধিক গ্রাম পুলিশ, দফাদার ও জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ২০ জন সংবাদকর্মী অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।