ঢাকাবৃহস্পতিবার , ২০ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে —-অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন

Ranisankailnews24
জুলাই ২০, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

শাওন আমিন।। এই উন্নয়ন চলমান রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে মানবতার মা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহবান জানান ঠাকুরগাঁও ২ আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এই মন্তব্য করেন।

তিনি আজ সন্ধ্যায় হরিপুর উপজেলার হরিপুর বটতলী জামে মসজিদ ও আমবাড়ি জামে মসজিদের উন্নয়নে নগদ 2 লক্ষ টাকা করে মোট চার লক্ষ টাকার চেক মসজিদ কমিটির হাতে হস্তান্তর করেন।
এসময় অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এর সাথে উপস্থিত ছিলেন
হরিপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এস এম আলমগীর,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ আলী, আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মোকাররমা বাবলি মুসলিমউদ্দিন সরকারি কলেজের অধ্যক্ষ সইয়দুর রহমান,হরিপুর পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জামাল উদ্দিন ও উপজেলা অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।