ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানী লিলিমটেড এর উদ্যাগে পটিয়ায় নির্মাণ শিল্পীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

Ranisankailnews24
জানুয়ারি ৬, ২০২৩ ৭:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামেরপটিয়া উপজেলায় বিল্ডিং নির্মাণের কনস্ট্রাকশন কাজে কেমিক্যাল ব্যবহারের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে নির্মাণশিল্পীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৫ জানুয়ারী ) সন্ধ্যায় পটিয়া পৌর সদরে গুলশান মেহেরিন রেষ্টুরেন্টে কর্মশালার আয়োজন করে এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানী লিলিমটেড। কর্মশালায় পটিয়া পৌরসভা প্রকৌশলী বৃন্ধ, প্রাইভেট কনসালটেন্টগন এবং নির্মাণশিল্পীরা অংশগ্রহন করেন। শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে প্রোগ্রামটি শুরু হয়।

কর্মশালায় আগত প্রধান অতিথিসহ অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন কোম্পানীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানীর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জোনাল সেলস ম্যানেজার (জোন-৩) আলমগীর হোসেন রুবেল, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পটিয়া পৌরসভার প্যানেল মেয়র প্রকৌশলী রুপক সেন, প্রাইভেট কনসালটেন্ট
প্রকৌশলী মো. শাহজাহানপটিয়া পৌরসভা,পটিয়া পৌরসভার ইন্জিনিয়ার মোঃ মিজান, ইন্জিনিয়ার
মোঃ মামুন,পটিয়া পৌরসভা প্রকৌশলী মোঃ শাহ আজিজ আকন্দ, প্রাইভেট কনসালটেন্ট প্রকৌশলী মোঃ হানিফ, প্রাইভেট কনসালটেন্ট ছাড়াও অংশগ্রনকারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পটিয়া পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, গাজী মফিজুর রহমান, কন্টাক্টার শাহ আলমসহ ঠিকাদারগন বক্তব্য রাখেন। কর্মশালায় বক্তারা বলেন, ভবন নির্মাণ কাজে কেন কেমিক্যাল ব্যবহার করা প্রয়োজন এই বিষয়ে স্লাইড প্রদর্শনের মাধ্যমে বিস্তারিত তথ্য তুলে ধরেন এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানীর জেনারেল ম্যানেজার- প্রকৌশলী মো. মনির হোসাইন। কর্মশালার শেষ পর্যায়ে র‌্যাফেল ড্র পরিচালনা করেন এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানীর উক্ত এরিয়ার সিনিঃ অফিসার দেওয়ান আল আমিন। অংশগ্রহনকারী নির্মাণশিল্পীদের মাঝে রাতের খাবার পরিবেশন ও গিফট বিতরণ করা হয়। নির্মাণ কাজে কেমিক্যাল ব্যবহারের ক্ষেত্রে গুনগতমান যাচাই এবং এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানী সম্পর্কে ধারণা নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।প্রোগ্রামের সার্বিক তত্বাবধানে ছিলেন জনাব অভি চক্রবর্তী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।