ঢাকাশনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

এ্যাডঃ মতিয়ার রহমানের জন্মদিনে “বাংলাদেশ প্রেসক্লাব” লালমনিরহাটের ফুলেল শুভেচছা

Ranisankailnews24
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৭:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃবর্ণাঢ্য আয়োজনে লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান এঁর ৬৫ তম জন্মদিন পালিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় লালমনিরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান এঁর নিজস্ব উদ্যোগে শহরের অভিজাত হোটেল খান চাইনিজ রেষ্টুরেন্ট’এ বর্ণিল আয়োজনে প্রিয় নেতার জন্মদিন পালন করা হয়।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ আশরাফ হোসেন বাদল, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান, পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোড়ল হুমায়ুন কবীর, সদর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ ইসলাম, শ্রমিক নেতা আবুল কালাম, বাংলাদেশ প্রেসক্লাব” লালমনিরহাট জেলা শাখার সভাপতি এস,আর শরিফুল ইসলাম রতন,সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ উপস্থিত ছিলেন
আনন্দঘন পরিবেশে জন্মদিনের কেককাটা শেষে নেতৃবৃন্দ নৈশভোজে যোগ দেন। এসময়
আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।