ঢাকাবুধবার , ২৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কদমতলী থানার উদ্যোগে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
অক্টোবর ২৬, ২০২২ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃহা-মীম স্টাফ রিপোর্টারঃরাজধানীর শনির আখড়া , পলাশপুর কমিউনিটি সেন্টারে বুধবার সকাল ১১ টায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কদমতলী থানার উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ সফি উদ্দিন সফি, অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মোঃরাকিবুল হাসান রাজন,মোঃ তানভীর আহমেদ ও মোঃ নূরুল ইসলাম রাসেল ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মুহিদ ইসলাম সহকারী পরিচালক,ঔষধ অধিদপ্তর ঢাকা বিভাগ।
বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এবিএম মাহমুদুল সালাম ঔষধ পরিদর্শক, ঔষধ অধিদপ্তর ঢাকা বিভাগ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ঔষধ ব্যবসা একটি সেবামূলক পাশাপাশি নিজেদের‌ও অর্থ উপার্জনের প্রতিষ্ঠান। এই ব্যবসায় যারা জড়িত তাদের প্রত্যেকের ঔষধ ব্যবসার লাইসেন্স থাকা অতি জরুরী।

যাদের লাইসেন্স নেই তারা দ্রুত লাইসেন্স করবেন এ ব্যাপারে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে। তা না হলে সরকার এই ব্যবসা থেকে রাজস্ব হারাবে।

এই মতবিনিময় ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ ইকবাল লস্কর পরিচালক, বিসিডিএস কেন্দ্রীয় কমিটি, মোহাম্মদ ওয়াসিম খাঁন ফার্মাসিস্ট কদমতলী থানা,মোঃ আনোয়ার হোসেন ফার্মাসিস্ট,

মোঃ কে ইউ জুলফিকার, মোহাম্মদ সাইফুল ইসলাম সোহেল (ফার্মাসিস্ট ও ইনচার্জ, দেশবাংলা হাসপাতাল) কদমতলী থানা সহ কদমতলী ঔষধ ব্যবসার কেমিস্টগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।