ঢাকাবৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কবি সরোজ দেবের উপর হামলার প্রতিবাদে রংপুর লেখক সমাজের মানববন্ধন

Ranisankailnews24
ডিসেম্বর ৮, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃবয়োজ্যোষ্ঠ কবি ও শব্দ লিটল ম্যাগাজিনের সম্পাদক সরোজ দেব এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে রংপুরের কবি সাহিত্যিকরা। বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) দুপুরে সাহিত্য-সংস্কৃতি অঙ্গন টাউনহল চত্বরে সামনে সম্মিলিত লেখক সমাজ রংপুর এ মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে বিভাগীয় লেখক পরিষদ রংপুরের সভাপতি কাজী মোঃ জুননুন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অভিযাত্রিক সভাপতি রানা মাসুদ, গীতি কবি সংসদ রংপুরের সভাপতি এস এম খলিল বাবু, সিটি প্রেসক্লাব রংপুরের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক। মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ,ছান্দসিক সাধারণ সম্পাদক সোহানুর রহমান শাহিন, রংপুর সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি হাসনা হেনা বেগম রোজি, প্রগতি সাহিত্য সংগঠনের সাধারণ সম্পাদক এটিএম মোর্শেদ, জাতীয় কবিতা পরিষদ রংপুরের সহ-সভাপতি মৌসুমি শংকর ঋতা, ফিরে দেখা সাধারণ সম্পাদক সাকিল মাসুদ, সাফল্য সাহিত্য পরিবারের সভাপতি নাসরিন নাজ, কবি এএস এম হাবিবুর রহমান, কবি জিএম নজু, সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, অভিযাত্রিক যুগ্ম সম্পাদক জাহিদ হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন ছড়া সংসদ রংপুরের সাধারণ সম্পাদক রেজাউল করিম জীবন। সঞ্চালনা করেন বিভাগীয় লেখক পরিষদ রংপুরের সাধারণ সম্পাদক জাকির আহমদ। মানববন্ধনে বক্তারা অবিলম্বে কবি ও শব্দ লিটল ম্যাগাজিনের সম্পাদক সরোজ দেব এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। মানববন্ধনে রংপুরের কবি সাহিত্যিকরা অংশ নেন। উল্লেখ্য সম্প্রতি গাইবান্ধার বাসিন্দা কবি সরোজ দেব এর উপর একদল সন্ত্রাসী বাড়িতে গিয়ে হামলা চালায়। এতে সরোজ দেব গুরুতর আহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।