ঢাকামঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জ থানায় কৃষকের ছদ্মবেশে চুরির মামলার আসামি কে ধরল পুলিশ

Ranisankailnews24
ডিসেম্বর ২০, ২০২২ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃমৌলভীবাজারের কমলগঞ্জ (১৯ ডিসেম্বর) কমলগঞ্জ থানায় কৃষকের ছদ্মবেশে চুরি মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

গতকাল দুপুরে ইসলামপুরের শ্রীপুর গ্রাম থেকে চুরির ঘটনায় জড়িত সন্দেহে আসামি ১। হাবিবুর রহমান আলিফ মিয়াকে গ্রেফতার করা হয়। এরপর কমলগঞ্জ থানার এএসআই মনিরুল ইসলাম এবং এএসআই পরিমল চন্দ্র শীল কৃষকের ছদ্মবেশে ধান ক্ষেতে কাজ করার সময় আসামি ২। ফয়সাল হোসেনকে গ্রেফতার করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান গত ১৮ তারিখ দিবাগত রাতে কমলগঞ্জ থানার ইসলামপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামে চুরির ঘটনা ঘটে। সেই ঘটনায় থানায় পেনাল কোডের ৪৫৭/৩৮০ ধারায় একটি মামলা রুজু করা হয়। মামলার পর থেকেই পুলিশ চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে মাঠে নামে। গ্রেফতারকৃত আসামিগন এলাকার চিহ্নিত চোর বলে জনশ্রুতি আছে। আসামিগন চুরির ঘটনায় জড়িত আছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। আজ সকালে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।