ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে নাগরী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্টিত

Ranisankailnews24
নভেম্বর ৯, ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃমুক্তাদির হোসেন,ষ্টাফ রিপোর্টারঃগাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে, নাগরি ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী বাদলের সভাপতিত্বে,যুগ্ম সম্পাদক আলী হোসেনের সঞ্চালনায়

গলান সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে অনুষ্টিত হয়েছে।

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি’র থাকার কথা ছিল। কেন্দ্রীয় সাংগঠনিক কাজে ব‍্যস্ত থাকায় উপস্থিত হতে পারেনি।

প্রধান বক্তা কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু,
বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক শাখওয়াত হোসেন,ইউনিয়ন আ’লীগের সভাপতি এস এম আলী, ‘ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান অলি উল ইসলাম অলি,
উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল করিম সিকদার,

উপস্থিত ছিলেন সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের সাবেক ভিপি আব্দুল মতিন খান,কালীগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি মাহফুজ মিয়া, যুগ্ম সম্পাদক আরমান রাজ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক,তুমলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফী সোহেল খান,সাধারন সম্পাদক শরিফ হোসেন,নাগরী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমীন।

বক্তারা বলেন বিএনপি যে অগণতান্ত্রিক ভাবে ক্ষমতায় আসতে চায় তাদের এই অগণতান্ত্রিক স্বপ্ন কে প্রতিহত করতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধ মোকাবেলা করে উন্নয়নের সরকার, শেখ হাসিনা’র সরকার কে সহযোগিতা করতে হবে।

আমরা সকল নেতাকর্মী এক হয়ে আগামী জাতীয় নির্বাচন কালীগঞ্জ থেকে মেহের আফরোজ চুমকি এমপি কে বিজয়ী করব।

এবং দেশের উন্নয়নের জন্য প্রতিটি আওয়ামী লীগের নেতাকর্মী কে এক হয়ে কাজ করতে হবে।
আগামী ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার জন্য সবাই প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।