ঢাকামঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় সরকারি কর্মচারী আহত

Ranisankailnews24
এপ্রিল ১১, ২০২৩ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃলালমনিরহাটের কালীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মোরশিদুল হক নামে এক এক সরকারি কর্মচারীর উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীদের লাঠির আঘাতে আহত হন তিনি। এ ঘটনায় জীবন রক্ষাসহ হামলাকারীদের বিরুদ্ধে উপর্যুক্ত শাস্তি কামনা করে থানায় একটি এজাহার দায়ের করেছেন তিনি ।

আহত মোরশিদুল হক উপজেলার উত্তর দলগ্রাম বরন্তর এলাকার আব্দুস সামদের ছেলে। গতকাল মঙ্গলবার (১০ এপ্রিল) রাত ১১ টার দিকে দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের খালেক সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
এজাহার সুত্রে জানা গেছে, আহত মোরশিদুল হক পরিবার পরিকল্পনা বিভাগ,কালীগঞ্জ,লালমনিরহাট—এ পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে কর্মরত এবং সেই সাথে এলাকার সামাজিক ও শিক্ষা কার্যক্রমের সাথে দীর্ঘদিন হইতে সম্পৃক্ত এবং স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পদ পদবী নিয়ে স্থানীয় মোজহারুল গংদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে পূর্বপরিকল্পিতভাবে গতকাল কালভৈরব বাজারে মোজহারুল ,মাজেদুল, মোখলেছার এবং নায়েব আলীসহ অজ্ঞাতনামা আরো১০—১২ জন মোরশিদুলের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে। এতে গুরুত্বর আহত হয়ে মাটিতে পরে যায় মোরশিদুল এসময় ২,৫০,০০০/—(দু্ই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা এবং ওয়ান প্লাস একটি মোবাইল ফোন বাহির করে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান হামলাকারীরা। তার চিৎকারে বাজারে থাকা আল—আমিন দুলু ,বিপ্লব,, করমত, সুজন, আরিফুল ,লিটন,বক্তারসহ আরো বেশ কয়েকজন মোরশিদুলকে আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করান। যাহার ভর্তি রেজিঃ নং—৩৬৫৬/৪০ কেবিন নং—০৩।
এ বিষয় মোরশিদুল হক বলেন, প্রকাশ্যে ভরা বাজারে মোজহারুলসহ সকল হামলাকারীরা দলবদ্ধ হয়ে আমাকে মাজেদুলের হুকুমে এলোপাতারি মার ডাং করে আড়াই লক্ষ টাকা এবং আমার ব্যবহারকৃত ওয়ান প্লাস ফোনটি কেড়ে নেয় এবং বলে হামলার ঘটনা নিয়ে বেশি বাড়াবাড়ি করলে কিংবা মামলা করলে তোকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে । আমার জীবনের নিরাপত্তা সহ সকল দিক বিবেচনা করে হামলাকারীদের আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।
এ বিষয় জানতে চাইলে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল এজাহার পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, দ্রুত হামলাকারীদের গ্রেফতার করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।