ঢাকারবিবার , ১১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন এর ইন্তেকাল

Ranisankailnews24
ডিসেম্বর ১১, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন তুমলিয়া ইউনিয়নের উত্তর সোম (সোমবাজার) নিবাসী বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজকর্মী মো. মোতাহার হোসেন (৫০) এর ইন্তেকাল। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের শোক।

শনিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলাধীন তুমলিয়া ইউনিয়নের উত্তর সোম (সোমবাজার) নিবাসী বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজকর্মী মো. মোতাহার হোসেন (৫০) উওরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন কণ্যা আত্মীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রবিবার বাদ আসর স্থাণীয় সোমবাজার ঈদগাঁহ্ মাঠে শত শত মুসুল্লীদের অংশগ্রহণে মরহুমের জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্থাণীয় মসজিদ, মাদ্রাসা, স্কুল সহ সমাজ উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে নিবেদীত ছিলেন। মরহুমের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি স্থাণীয় সাংসদ মেহের আফরোজ চুমকি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন সকরার, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সালাহ উদ্দিন, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা সভাপতি মাওলানা মো. আল-আমিন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আলী হোসেন ভূইয়া, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ উপজেলা সভাপতি আবু তাহের খান মো. আলমগীর, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন, বাংলাদেশ হিজবুর রাসুল (দ.) সাবেক উপজেলা সভাপতি আলহাজ্ব দেওয়ান শফিউদ্দিন আহমেদ, সভাপতি একেএম জাকির হোসেন, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান,কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইব্রাহিম খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, নাগরিক টিভির কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পনির,ঢাকার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার জাকারিয়া আল মামুন কালীগঞ্জ প্রেস ক্লাবের সদস্য দৈনিক ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি কাজী মো. মুনজুর হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
মরহুম মো. মোতাহার হোসেন নরসিংদীর পলাশ উপজেলার বাংলাদেশ জুট মিলের সাবেক সিবিএ এর নেতা ছিলেন। তিনি তুমলিয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বরত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।