ঢাকাশনিবার , ৫ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে বিশিষ্ট সমাজ সেবক মিন্নত আলীর ইন্তেকাল

Ranisankailnews24
নভেম্বর ৫, ২০২২ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃমুক্তাদির হোসেন,ষ্টাফ রিপোর্টারঃগাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন বক্তারপুর ইউনিয়নের ফুলদী দাউদাপাড়া নিবাসী বিশিষ্ট সমাজকর্মী মো. মিন্নাত আলী শেখ মিনু (৭৭) এর ইন্তেকাল। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের শোক।

আজ শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলাধীন বক্তারপুর ইউনিয়নের ফুলদী দাউদাপাড়া নিবাসী বিশিষ্ট সমাজকর্মী ধর্মভীরু মো. মিন্নাত আলী শেখ মিনু (৭৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র, এক কণ্যা ও আতœীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার বাদ আসর ফুলদী জনতা উচ্চ বিদ্যালয় মাঠে শত শত মুসুল্লীদের অংশগ্রহণে মরহুমের জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্থাণীয় মসজিদ, মাদ্রাসা, স্কুল সহ সমাজ উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে নিবেদীত ছিলেন।

মরহুমের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন সকরার, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান পলাশ, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা সভাপতি মাওলানা মো. আল-আমিন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আলী হোসেন ভূইয়া, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ উপজেলা সভাপতি আবু তাহের খান মো. আলমগীর, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, বক্তারপুর ইউনিয়নের মুসলিম ম্যারিজ রেজিষ্টার ও কাজী মো. আবুল বাশার সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।