ঢাকাশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে যুবলীগ নেতা রাসেলের দাফন সম্পন্ন

Ranisankailnews24
জানুয়ারি ৭, ২০২৩ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জে যুবলীগের এক নেতার লড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত আবু সাদাত রাসেল (৪২) এর দাফন সম্পন্ন হয়েছে। নিহত আবু সাদাত রাসেল গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বেরুয়া এলাকার মো. সাইদুর রহমান দোলনের ছেলে।

স্থানীয় সূত্র ও নিহতের স্বজনদের দেয়া তথ্য অনুযায়ী জানা গেছে, গত বৃহস্পতিবার (৫ জানুয়ারী) বেলা ১১টার দিকে আবু সাদাত রাসেল বাড়ী থেকে বের হয়ে বক্তারপুর-জাঙ্গালীয়া সড়ক ধরে হাঁট ছিলেন। সে সময় জাঙ্গালীয়াগামী ইটের খোয়া বোঝাই একটি লড়ি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে এবং পেছনে ধাওয়া করে চালকসহ লড়িটি আটক করে। এরপর আবু সাদাত রাসেলকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। দু’দিন চিকিৎসা শেষে শুক্রবার রাতে রাসেলকে তার বোনের বাসায় নিয়ে আসা হয়। শনিবার (৭ জানুয়ারী) ভোর সাড়ে ৬টার দিকে অসুস্থ থাকা অবস্থায় বোনের বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজীউন। শনিবার বাদ আসর স্থাণীয় বেরুয়া আলিম মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহতের চাচা বক্তারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. জাহিদুর রহমান উজ্জ্বল বলেন, বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সকালে বাড়ীর পাশে সড়কে হাঁটার সময় একটি লরি আবু সাদাত রাসেলকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কালীগঞ্জ ও ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে সে অসুস্থ থাকা অবস্থায় তার বোনার বাসায় অবস্থান করছিল। শনিবার সকালে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, দুর্ঘটনার পর ধাওয়া করে চালকসহ লড়িটি আটক করা হয়ে ছিল। পরে ওই দিন রাতে লড়ির মালিক তুমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরিফ হোসেন স্থানীয় নেতা-কর্মীরদের নিয়ে এসে লড়ির চালাক আহাদ আলী ও লরিটিকে ছাড়িয়ে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
লড়ির মালিক তুমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ হোসেন বলেন, তার মালিকানাধীন লড়িতে দুর্ঘটনায় আহত রাসেল মারা গেছেন। লড়ির চালক ছিলো আহাদ মিয়া।
বক্তারপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মাহমুদুর রশিদ টুটুল বলেন, দুর্ঘটনার বিষয়টি সে সময় থানায় জানানো হয়নি। রাসেলের মৃত্যুর পর তার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।