ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ২৯ তম পবিত্র তাফসীরুল কোরআন মাহফিলের আজ প্রথমদিন

Ranisankailnews24
জানুয়ারি ৬, ২০২৩ ৭:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃঐতিহ্য বাহী কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ২৯ তম পবিত্র তাফসীরুল কোরআন মাহফিলের আজ প্রথম দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি এবং কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী কালীগঞ্জের জনগণের ভোটারদের বার বার নির্বাচত সংসদ মেহর আফরোজ চুমকি এমপি,কিন্তু উনার জাতীয় প্রোগ্রাম থাকার কারণে তিনি উপস্থিত থাকতে পারেনি।
উদ্বোধকঃ মোঃ এইচ এম আবু বকর চৌধুরী, সাধারণ সম্পাদক, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।
সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন,কালীগঞ্জ পৌর সভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগ এর সভাপতি এস এম রবিন হোসেন,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
কাউন্সিলর ০৫ন নং ওয়ার্ড প্যানেল মেয়র ও সদস্য উপজেলা আওয়ামী লীগ আশরাফুল আলম রিপন কাউন্সিলর ০৪ নং ওয়ার্ডও সভাপতি আওয়ামী যুব লীগ কালীগঞ্জ পৌর,মোঃ বাদল হোসেন ভূইয়া,কাউন্সিলর ০৩ নং ওয়ার্ড ও সাধারণ সম্পাদক পৌর সেচ্ছাসেবক লীগ আশারাফুজ্জামান।বিশিষ্ট ব্যবসায়ী,ও সমাজ সেবক মুনশুরপুর,কালীগঞ্জ মোঃ আক্রাম হোসেন।
পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করবেনঃ হাফেজ ক্বারী আন্তর্জাতিক পুরুষ্কার প্রাপ্ত সিনিয়র ক্বারী,ভাষ্যকার,বাংলাদেশ বেতার,সৌদি আরব,ইরান,দুবাই ও বাংলাদেশ,মোঃ জহিরুল ইসলাম।
তাফসীর পেশ করবেন ঃ হয়রত মাওলানা উজিরপুরি সাহেব, দাঃবাঃ, হবিগঞ্জ, মাওলানা মোঃ মুশাহিদ আহমেদ, আলোচো বিষয়, পর্দার গুরুত্ব।
আল্লামা মুফ্তি মোঃ ওসমান গনি সালেহী,প্রধান মুফ্তি, দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা, ঢাকা। আলোচো বিষয়, সূরা আনকাবুদ ১ ম ও ৩ য় আয়াত।

হয়রত মাওলানা ক্বারী মোঃ শফিকুর রহমান (আজাদী), খতিব,বাইতুল আফছার জামে মসজিদ, ধানমন্ডি, সভাপতি, বাংলাদেশ তা লীমে হিযবুল্লাহ্,গাজীপুর জেলা। আলোচনা বিষয়ঃ সূরা আত তাহরিম আয়াত ৬,৭,৮
তাফসীর মাহফিল কমিটির সভাপতি আলহাজ্ব আজাদ ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মাহবুবুর রহমান,কো- চেয়ারম্যান আলহাজ্ব আজাদ আনোয়ার হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।