ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ পৌর মেয়রের সাথে তাবলীগ জামাত ইন্দোনেশিয়ান গ্রুপের মতবিনিময়

Ranisankailnews24
জানুয়ারি ১৭, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,গাজীপুর ( কালীগঞ্জ) উপজেলা প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ পৌর সভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম রবিন হোসেনের সাথে ইন্দোনেশিয়ান তাবলীগ জামাতের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল পৌরসভা মিলনায়তনে মতবিনিময় করেন। এ সময় প্রতিনিধি দল কালীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে ইসলামের দাওয়াত প্রদান করেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) বিকেলে তাবলীগ জামাতের ৫ সদস্যের দাওয়াতী দল কালীগঞ্জ পৌর সভায় তাবলীগের দাওয়াত নিয়ে উপস্থিত হন। এ সময় কালীগঞ্জ পৌর সভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম রবিন হোসেন তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। পৌর মেয়র তাবলীগ জামাতের সাথে মতবিনিময়কালে সবাইকে উপহার হিসেবে মাক্স প্রদান করেন। তিনি কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপি এবং কালীগঞ্জবাসীর জন্য দোয়া প্রার্থনা করেন।
এ সময় অন্যান্যের মাঝে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইব্রাহিম খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল আমিন দেওয়ানসহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ইন্দোনেশিয়ান তাবলীগ জামাতের আমিরসহ প্রতিনিধি দল কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন ও সাংবাদিকদের আতিথীয়তায় তৃপ্ততা প্রকাশ করে বলেন, আমার সফর সঙ্গীরা আপনাদের প্রতি কৃতজ্ঞ। মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট আপনাদের জন্য শান্তি ও দোজাহানের মুক্তি কামনায় দোয়া করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।