ঢাকাশুক্রবার , ৪ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কাহারোলে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে এমপি মনোরঞ্জন শীল গোপাল

Ranisankailnews24
নভেম্বর ৪, ২০২২ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক নিজস্ব প্রতিবেদন দিনাজপুরঃ কোন সংখ্যালঘু আক্রান্ত হলে আহত হবে মুক্তিযুদ্ধের চেতনা এমন মন্তব্য করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশ বিনির্মিত হয়েছিল একটি অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে। সেই চেতনা কোনভাবে আক্রান্ত হলে মুক্তিযুদ্ধের চেতনায় আহত হবে।

শুক্রবার (৪ নভেম্বর ২০২২) বিকেলে কাহারোল খোশালপুর রামকৃষ্ণ আশ্রমে উপজেলা পুজা উদযাপন পরিষদের আয়োজনে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশ উন্নয়নের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। সাম্প্রদায়িক সম্প্রীতি হারিয়ে গেলে বাংলাদেশ পরাজিত হবে, বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে। তাই যেকোনো মূল্যে এই সম্প্রীতি ধরে রাখতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার রাজনীতি প্রতিটি মানুষ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি। তিনি বাংলাদেশকে সুন্দরভাবে এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।
উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, বঙ্গব›ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার রায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।