ঢাকাসোমবার , ২৬ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কুলাউড়ায় সহস্রাধিক ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

Ranisankailnews24
ডিসেম্বর ২৬, ২০২২ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ কুলাউড়া থানা পুলিশের অভিযানে সহস্রাধিক ইয়াবাসহ মখলিছ মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মখলিছ পৃথিমপাশার গণকিয়া গ্রামের মহরম আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই আবদুল আলিম, এএসআই তপন দেব, তাজুল ইসলাম, রায়হান, রুমান মিয়া ও নুরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ রবিবার সন্ধ্যায় পৃথিমপাশা ইউনিয়ন এলাকায় এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে গোপন তথ্যের ভিত্তিতে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারস্থ আলী আমজদ স্কুল অ্যান্ড কলেজ পয়েন্ট সংলগ্ন এলাকা থেকে ১ হাজার ১০ পিস ইয়াবাসহ মখলিছকে গ্রেপ্তার করা হয়।

ওসি মো. আব্দুছ ছালেক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মখলিছ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাকে সোমবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।