ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কেরেলকাতার বলিয়ানপুরে ৮দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্ট সেমিফাইনালের ১ম রাউন্ড অনুষ্ঠিত

Ranisankailnews24
ডিসেম্বর ২৯, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার সোহরাব হোসেনঃ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় বলিয়ানপুর ফুটবল ময়দানে সমাজ কল্যাণমূলক সংগঠন জনতার সোহাগ, জনতার সোহাগের আয়োজনে ০৮ দলীয় নক আউট বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর সেমিফাইনালের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় একদিকে অংশগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনার হাতে গড়া ও তত্ত্বাবধায়নে ওয়ারিয়র স্পোর্টস একাডেমি, সাতক্ষীরা। অপরদিকে জোর প্রতিদ্বন্দ্বিতা করবেন শুভ সকাল ফুটবল একাদশ, কাজিরহাট।

প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টটি শুভউদ্বোধন করেন এবং উপভোগ করেন কেরালকাতা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান স ম মোরশেদ আলী।তিনি বলেন এই টুর্নামেন্ট আমাদের যুব সমাজকে মন প্রফুল্ল রাখবে।সুষ্টভাবে খেলা দেখার জন্য সকলকে আহবান জানান।খেলাটি উপভোগ করার জন্য আরো উপস্থিত ছিলেন এ্যাডঃ আশরাফুল আলম, আব্দুস সাত্তার, নাজির হোসেন, রাজু আহমেদ, মিলন হোসেন,সুজন হোসেন। টুর্নামেন্টটিতে সার্বিকভাবে সহযোগিতায় করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য,আধুনিক তালা-কলারোয়া গড়ার প্রত্যয়ী জননেতা মোহাম্মদ কামরুজ্জামান সোহাগ।উক্ত খেলাটি উপভোগ করার জন্য ২৯ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় বলিয়ানপুর ফুটবল ময়দানে কেরালকাতা ইউনিয়ন সহ পার্শ্ববর্তী সোনাবাড়ীয়া, হেলাতলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে খেলা প্রিয়প্রেমী আসেন।খেলাটি পরিচালনা করছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুর রউফ ও সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ লুৎফার রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।