ঢাকাবৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

খাজা মইনুদ্দিন চিশতী আজমিরী’র খাদেম পটিয়ায় আগমনে সংবর্ধিত

Ranisankailnews24
ডিসেম্বর ১৫, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী পটিয়া প্রতিনিধিঃ আওলাদে রসুল হিন্দাল অলি হযরত খাজা মইনুদ্দিন চিশতী আজমিরী রহমাতুল্লাহ আলাইহির দরবার শরীফের খাদেম আলহাজ্ব সৈয়দ নাজিম উদ্দিন চিশতী ও সৈয়দ আলহাজ্ব ফাসিউদ্দিন চিশতী আজমিরী পটিয়া আগমনে তাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত বুধবার রাতে পটিয়া পৌর সদরের খাসমহল রোডস্থ দিদারুল আলমের ফার্মেসীতে ও ৩ নং ওয়ার্ড তালতলাচৌকিরস্থ বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসেম মিন্টুর বাসভবনে তাদের ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কমিশনার নুরুল ইসলাম, মাইজভান্ডারি গাউসিয়া হক কমিটির পটিয়ার সমন্বয়কারী জাফরুল ইসলাম, সাইফুল ইসলাম সোহেল, পটিয়া প্রেসক্লাব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, ইউনিয়ন ব্যাংক পটিয়া শাখার ম্যানেজার দিদারুল আলম, পটিয়া পৌরসভার মাইজভান্ডারি গাউসিয়া হক কমিটির সাবেক সাধারণ সম্পাদক দিদারুল আলম, ছবুর রোড ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রাকিব হাসান, নুরুল হাসান সেলিম, এসএম আমান উল্লাহ আমেরী, নাদেরুজ্জমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।