ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় অভিযান বিভিন্ন দোকানে জরিমানা

Ranisankailnews24
নভেম্বর ১৯, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আজিজার রহমান,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; দিনাজপুরের খানসামায় ট্রেড লাইসেন্স হালনাগাদ না করায় ভোক্তা অধিকার আইনে খানসামা উপঝেলার বিভিন্ন দোকানে অভিযান। এ সময় পাকেরহাটের রফিকুল ট্রেডার্সকে ১৫ হাজার, বুলবুল হার্ডওয়্যারকে ২ হাজার, আঁখি কনফেকশনারীকে ১০ হাজার, আলফা ড্রাগ সেন্টারকে ৫ হাজার, মদন কসমেটিকসকে ৫ হাজার, মামনি বস্ত্রালয় এন্ড সু-স্টোরকে ৩ হাজার, জয়গঞ্জ বস্ত্রালয় এন্ড গার্মেন্টসকে ৫ হাজার, মিলন এ্যালুমেনিয়ামকে ২ হাজার ও জয়দেব সীডসকে ৩ হাজার টাকা জরিমানা করে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন, খানসামা থানার এসআই দিবাকর রায়সহ পুলিশ সদস্যরা।

আজ শনিবার (১৮ নভেম্বর) রাতে উপজেলার পাকেরহাট বাজারে অভিযান পরিচালনা করে ৯ দোকানে মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন বলেন, আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ছবির ক্যাপশন: দোকানে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা করছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।