ঢাকাশনিবার , ১৭ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় আ: সাদেক মাষ্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Ranisankailnews24
ডিসেম্বর ১৭, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

মো. আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় আব্দুস সাদেক মাষ্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে টংগুয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

টংগুয়া রকেট ক্লাবের সভাপতি মাহমুদ শারাফীর সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর পুলিশ সুপার (পিপিএম) শাহ্ ইফতেখার আহমেদ।

জেলা পরিষদ চেয়ারম্যান এপিএস মো. লিওন চৌধুরী’র পৃষ্ঠপোষকতায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প.প. ডেপুটি সেক্রেটারী এ.এস.এম ওবায়দুল্লাহ, র‍্যাব-১ পুলিশ সুপার রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, ঢাকা চার্টার একাউট্যান্টস্ কর্মকর্তা মো. মাহাবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায়, বিশিষ্ট সমাজসেবক মো. সাইয়েদ আহম্মেদ সেলিম বুলবুল,ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী মো.শরিফুল ইসলাম প্রধান, খানসামা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিকান্দার আলী কাবুল, বিশিষ্ট সমাজসেবক মোয়াজ্জেম হোসেনসহ রকেট ক্লাবের সদস্যবৃন্দ।

উক্ত খেলায় ট্রাইব্রেকারে সৈয়দপুর ফুটবল কোচিং সেন্টারকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাণীরবন্দর
আইডিয়াল ক্লাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।