ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় উদ্বোধন হল “মা মনি বস্ত্র বিতান এন্ড শপিংমল”

Ranisankailnews24
জানুয়ারি ৫, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মো. আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে “মা মনি বস্ত্র বিতান এন্ড শপিংমল” নামে আধুনিক তৈরী কাপড়ের দোকান উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকালে পাকেরহাটে শহীদুজ্জামান এর পেট্রোল পাম্প সংলগ্ন “মা মনি বস্ত্র বিতান এন্ড শপিংমল” মার্কেটের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

“মা মনি বস্ত্র বিতান এন্ড শপিংমল” এর উদ্বোধন ঘোষনা করেন সত্ত্বাধিকারী আলহাজ্ব মো.রফিকুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন। সম্মানিত অতিথিদের মধ্যে খানসামা থানা অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায়, ভেরভেরী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বাবুল, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন, খামারপাড়া ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক চৌধুরী, উত্তরা ব্যাংকের সৈয়দপুর শাখা’র ব্যবস্থাপক খলিল ভুইঁয়া, নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোঃ রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মো.সেকেন্দার আলী শাহ্, এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ, বিভিন্ন বয়স ও পেশা-শ্রেণীর ক্রেতাসাধারনসহ আরো অনেক।

দোয়া মাহফিল শেষে উদ্বোধনের পর পরই ক্রেতাদের মধ্যে কাপড় কেনার প্রতিযোগিতা শুরু হয়ে যায়। এ প্রতিযোগিতা চলবে রাত ১২ টা পর্যন্ত। বিশেষ করে শীতের কাপড় কেনাকাটা করতে আসা ক্রেতাদের মধ্যে রাজনৈতিক নেতা-কর্মী, খেলোয়াড়, উঠতি বয়সের যুবক ও শিশুদের উপস্থিতি ছিল লক্ষ করার মত। এ দোকানে সব বয়স ও পেশা-শ্রেণীর মানুষের আধুনিক সকল ধরনের তৈরী পোশাক ছাড়াও রয়েছে বিভিন্ন উন্নতমানের ক্যাডস, জুতা, ব্যাল্ড, মোজা, গ্লোভসসহ আরো অনেক কিছু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।