ঢাকাবৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় জাতীয় শিক্ষক দিবস পালিত

Ranisankailnews24
অক্টোবর ২৭, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মো:আজিজার রহমান,দিনাজপুর প্রতিনিধিঃ “শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু” স্লোগানে প্রথমবারের মত জমকালো আয়োজনে সারাদেশের ন্যায় দিনাজপুরের খানসামা উপজেলায় জাতীয় শিক্ষক দিবস-২০২২ উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা শিক্ষক দিবস-২০২২ উদযাপন কমিটির আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদের চত্ত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে জাতীয় উপজেলা নির্বাহী অফিসার রাশিদা আক্তারের সভাপতিত্বে ও খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক দিবস-২০২২ উদযাপন কমিটির আহ্বায়ক ও খানসামা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মঞ্জুরুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা এরশাদুল হক চৌধুরীসহ প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক,সুপার ও সহকারী শিক্ষকবৃন্দ।

সভায় বক্তারা, জাতীয় ভাবে শিক্ষক দিবস উদযাপনে সরকারী স্বীকৃতি প্রদান ও শিক্ষা ব্যবস্থার উন্নতি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

অনুষ্ঠান শেষে খানসামা ডিগ্রি কলেজ চত্ত্বরে বৃক্ষরোপণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।