ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গণপূর্ত রংপুর জোনের বিভাগীয় ব্যাডমিন্টন ও ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

Ranisankailnews24
জানুয়ারি ৯, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

শরিফা বেগম শিউলী,স্টাফ রিপোর্টারঃ জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়ে গেলো রংপুর গণপূর্ত জনের আন্ত বিভাগ ব্যাডমিন্টন ক্রিকেট টুর্নামেন্ট। দিনাজপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আল মামুন রনির ব্যবস্থাপনায় বর্ণাঢ্য এই আয়োজনটি সম্পূর্ণ হয়।

রংপুর বিভাগের আট জেলার নির্বাহী প্রকৌশলী গণসহ সকল কর্মকর্তা ও কর্মচারীরা এই টুর্নামেন্ট অংশগ্রহণ করেন। সকালে দিনাজপুর বড় মাঠে ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয় রংপুর সার্কেল ও দিনাজপুর সার্কেলের মধ্যে। প্রথমে ব্যাট করে দিনাজপুর সার্কেল ১৩৮ রান করে নির্ধারিত ১০ ওভারে। পরে ১৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রংপুর সার্কেল ৮১ রানে অলআউট হয়ে যায়। সর্বোচ্চ সংখ্যক ব্যক্তিগত ৬৮ রান করে ম্যান অব দ্যা ম্যাচ অন দিনাজপুর সার্কেলের অধিনায়ক নীলফামারী জেলার নির্বাহী প্রকৌশলী তৌহিদুর রহমান।
দুপুরে মধ্যাহ্ন ভোজের পরে, ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুর গাফফার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মিজানুর রহমানসহ সকল নির্বাহী প্রকৌশলীগণ।

জাঁকজমকপূর্ণ ব্যাডমিন্টন টুর্নামেন্টে প্রতিটি জেলার দুটি দলসহ ১৬ টি দল অংশগ্রহণ করে। চমৎকার একটি টুনামেন্টের ১ম সেমিফাইনালে রংপুর জেলার নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান এর দল এর সাথে পঞ্চগড় জেলার নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান সরকার এর দল। জয়লাভ করে পঞ্চগড় জেলা দল। দ্বিতীয় সেমিফাইনালে নীলফামারী জেলা নির্বাহী প্রকৌশলী সাইদুর রহমানের দল এর সঙ্গে খেলা হয় দিনাজপুর জেলার দলের। ফাইনালে নীলফামারী ও পঞ্চগড়ের মধ্যে চ্যাম্পিয়ন হয় পঞ্চগড় জেলা দল।

এরপরে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয় যার জমকপূর্ণভাবে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা নির্বাহী প্রকৌশলী আল মামুন রনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবদুল গাফফার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মিজানুর রহমান। এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা নির্বাহী প্রকৌশলী জাফর ইকবাল।

এদিকে প্রথমে আমন্ত্রিত অতিথি, সকল নির্বাহী প্রকৌশলীগন উপ বিভাগীয় নির্বাহী প্রকৌশলীগণ এর মধ্যে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এরপর টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আর এর হাতে ট্রফি তুলে দেওয়া হয়। ব্যাডমিন্টন টুর্নামেন্টের ম্যান অফ দা টুর্নামেন্ট হন পঞ্চগড় জেলার নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান সরকার। এরপরে স্বাগত বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথিরা। সকলেই শরীর সুস্থ রাখতে খেলাধুলার প্রয়োজনীয়তার কথা বলেন। সুন্দর আয়োজন এর প্রশংসা করেন। এবং আগামীতে এমন আয়োজন অব্যাহত রাখতে বলেন।

এছাড়াও টুর্নামেন্টের হিসেবে ছিল রংপুর স্টিল। রংপুর স্টিলের হয়ে বক্তব্য রাখেন স্টিলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ হামিম। তিনি আগামীতে রংপুরের শিল্প কারখানার সম্প্রসারনে,ও কর্মসংস্থান বাড়াতে সকলের সহযোগিতা প্রার্থনা করেন।
প্রধান অতিথি আব্দুল গফফার রংপুর অঞ্চলের উন্নয়নে নিবেদিত প্রাণ হয়ে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। এবং আর্থসামাজিক উন্নয়নে গণপূর্ত বিভাগ সব সময় পাশে থাকবে বলেন।

অনুষ্ঠানের শেষে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন প্রকৌশলী আল মামুন রনি। তিনি দিনাজপুর জেলার উন্নয়নে গণপূর্ত বিভাগের হয়ে দিন-রাত কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পাশাপাশি সুস্থ জাতি গড়ে তুলতে খেলাধুলার প্রয়োজনীয়তা কথা বলেন।সুন্দর ও জাঁকজমকপূর্ণ আয়োজনের জন্য সকলেই তাকে ধন্যবাদ জানান।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।