ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে বসতঘরে হামলা, আহত ৩

Ranisankailnews24
জানুয়ারি ৬, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ নাসির উদ্দীন ,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়ন ৪নং ওয়ার্ড এলাকায় জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে বসতঘরে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও পিটুনিতে গুরুতর আহত হয়েছেন তিন নারী। শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহত নারীদের স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত নারীরা হলেন সাবিনা (১৪), সোনিয়া বেগম (২৫) ও সফুরা বেগম (৩৮)। এ ঘটনায় গলাচিপা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তরা হলেন, একই এলাকার আলাউদ্দিন তালুকদার (৬০), মো. অলি তালুকদার (৩০), ফিরোজ তালুকদার (৪৫) সহ অজ্ঞাতনামা ২/৩ জন।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ অলি তালুকদার এর নের্তৃত্বে ৩/৪ জন শনিবার দুপুরে বাবুলের বসতঘরের অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় ঘরে থাকা মহিলাদের মারধর ও পরিধেয় পোশাক ছিড়ে শীলতাহানি করে। বাবুল বাঁচাতে আসলে তাকেও মারধর করে। পরে তার বড় মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন, নাকের ফুল ও স্ত্রীর কানে থাকা স্বর্ণের দুল কান ছিড়ে নিয়ে যায়। এছাড়া নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা হুমকি ধমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
মো. বাবুল তালুকদার (৫২) অভিযোগ করে বলেন, আমার স্ত্রী আর কোনদিন কানে স্বনের জিনিস দিতে পারবেনা। কানের লুতুরি ছিঁড়ে ফেলেছে। দিনে দুপুরে ওলি তালুকদার তাঁর সহযোগীরা মিলে তাঁর ঘর দখল করতে আসেন। তাদের বসতঘর থেকে বের করে দিতে চায়। জমি নিয়ে পূর্ব বিরোধ ছিল এ নিয়ে সোমবার সালিশ বৈঠক হওয়ার কথা রয়েছে তার আগেই এই হামলা করলো।

তবে, হামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করে ওলি তালুকদার মুঠোফোনে জানান, জমির মালিকানা ও পারিবারিক বিষয় নিয়ে মো. বাবুল তালুকদার সঙ্গে তাদের বিরোধ রয়েছে। কিন্তু এ ঘটনায় জড়িত না থাকার কথা জানিয়ে তিনি বাড়িতে ছিলেন না দাবি করেন।
এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন জানান, মামলা হয়েছে। আসামিদের গ্রেফতার অভিযান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।