ঢাকাবৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, পরিবার ও পুলিশের দাবি হত্যা

Ranisankailnews24
ডিসেম্বর ৮, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

নুরুল আজিমঃকক্সবাজারের ঈদগাঁওতে প্রেমের কলহের জেরে গলায় ফাঁস দিয়ে ডালিয়া আক্তার নামের এক মাদ্রাসার শিক্ষার্থী আত্মহত্যা করেছে। তবে পরিবার ও পুলিশ বলছেন ডালিয়াকে হত্যা করে বাড়িতে রেখে পালিয়ে যায় প্রেমিক আব্দুল্লাহ। নিহত ডালিয়া ঈদগাঁও আলমাসিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার আমিল প্রথম বর্ষের মেধাবী ছাত্রী ছিলেন

(৭ই ডিসেম্বর) বোধবার  বিকেলে উপজেলার ঈদগাঁও দরগা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ঘাতক প্রেমিক আব্দুল্লাহ্।

জানা যায় নিহত ডালিয়া ঈদগাঁও ইউনিয়নের উত্তর মাইজ পাড়া ওয়াহেদুল হকের ছেলে
আব্দুল্লাহ্ আল আরবের সাথে দীর্ঘ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। বুধবার তাদের কাবিনের দিন ছিল। কাজী অফিসে মেয়ে পক্ষের লোকজন গেলেও উপস্থিত হয়নি ছেলের পক্ষের কেও।
বিষয়টি ডালিয়া আক্তার জানতে পেরে মোবাইলে আব্দুল্লাহর সাথে দীর্ঘক্ষন কথা হয় কিন্তু তাদের মধ্যে শেষ কি কথা হয়ছি তা জানা সম্ভব হয়নি।

ঠিক এমন সময়ে কাজী অফিস থেকে আইডি কার্ডের জন্য ডালিয়ার ছোট ভাই মামুন বাড়িতে আসলে আব্দুল্লাহ মৃত অবস্থায় ডালিয়াকে কোলে নিয়ে বাড়ির ভিতরে ডুকতে দেখে।

পরে আব্দুল্লাহ্ এসে মামুনের পায়ে পড়ে আকুতি মিনতি করে বিষয়টি যেন প্রকাশ না করে সে জন্য  ২০ হাজার টাকা ছুঁড়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে ঘাতক প্রেমিক।

এদিকে বাড়িতে কেও না থাকার সময়ে আব্দুল্লাহ্ তাদের বাড়িতে কেন গিয়েছিলেন তা জানা যাইনি।

এই বিষয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম কবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন
আমরা স্থানীয়দের মাধ্যমে জানতে পারি এক মাদ্রাসা শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যা। ময়না তদন্তের জন্য লাশটি কক্সবাজার মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলেই বোঝা যাবে আসলে এটি আত্মহত্যা নাকি হত্যা।

এই ঘটনায় ঘাতক প্রেমিকের শাস্তির দাবি করেছেন নিহতের পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।