ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গুরুদাসপুরে যুবককে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগ

Ranisankailnews24
ডিসেম্বর ২১, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরের গুরুদাসপুরে এক যুবককে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার(২০ ডিসেম্বর)রাত সাড়ে ৮ টার দিকে চাঁচকৈড় রসুন হাট নতুন ব্রীজ এলাকায় ওই ঘটনা ঘটেছে।

আহত এক যুবককে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত যুবকরা পৌরসদরের আনন্দ নগর মহল্লার বাসিন্দা। অভিযুক্তরা আনন্দ নগর ও খলিফা পাড়ার বাসিন্দা। এ বিষয়ে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগের কপি ও ভুক্তভোগী যুবক জাহিদুল ইসলাম জানান, তিনি চাঁচকৈড় বাজারের স্বনির্ভর সিড্স এর ম্যানেজার। ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাত সাড়ে ৮ টার দিকে তিনি ও তার সহযোগী মারুফ আহম্মেদ বিদ্যুৎ রসুন হাট নতুন ব্রীজের মাঝখানে পৌছালে ১০/১১ জনের একটি সংঘবদ্ধচক্র তার কাছে থাকা টাকা বের করে দিতে বলে। তিনি টাকা দিতে অস্বীকার করলে ছিনতাইকারীচক্র আতর্কিত হামলা চালিয়ে ১লক্ষ টাকা ও দুজনের দুটি ফোন ছিনিয়ে নেয়। একপর্যায়ে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীচক্র পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

অপর যুবক মারুফ আহম্মেদ জানান,ছিনতাইকারীর দল জাহিদুল ও তার পথরোধ করলে তিনি প্রায়ভয়ে দৌড়ে পালাতে চেষ্টা করেন। এসময় ওই চক্রটি ব্রীজের খলিফাপাড়া প্রান্তে এসে তাকে আটকিয়ে পিটিয়ে মোবাইল ফোন কেড়ে নেয়। ব্রীজের মাথার রঙ্গিন আলোয় মাহাবুর,ফেরদৌস,জুয়েল রানাকে তিনি সনাক্ত করেছেন। তারা আনন্দনগর ও খলিফা পাড়ার বখাটে যুবক। তিনি স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারহানা জানান, রাত নয়টার দিকে জাহিদুল ইসলাম নামের এক যুবক হাসপাতালে চিকিৎসা নিতে আাসেন। তার শরীরের বেশ ক’জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

গুরুতর আহত জাহিদুল ইসলামের বড়ভাই সাজেদুর রহমান বাদী হয়ে রাতেই গুরুদাসপুর থানায় ৭ জনের নাম উল্লেখসহ আরও ৪/৫ জনের নাম অজ্ঞাত রেখে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি ছিনতাইকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান,রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে পরবর্তি পদক্ষেপ গ্রহণ হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।