ঢাকামঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

গোদাগাড়ীতে কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ 

Ranisankailnews24
নভেম্বর ১, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রবিউল ইসলাম মিনাল,স্টাফ রিপোর্টারঃরাজশাহীর গোদাগাড়ী সীমান্তে হতে মালিকবিহীন ১০২.৭২ কেজি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি আটক বিজিবি।

বর্ডার গার্ড বাংলাদেশ, রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ৩১ অক্টোবর সোমবার আনুমানিক ৯টা ৪৫ ঘটিকায় রাজশাহী ব্যাটালিয়ন(১ বিজিবি) এর ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম এর নেতৃত্বে রাজাবাড়ী চেকপোস্ট হতে ০৯ জনের একটি বিশেষ টহল দল সীমান্ত শুন্য রেখা হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন নিমতলা নামক স্থানে অভিযান পরিচালনা করে ১০২.৭২ কেজি ওজনের কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি আটক করে। আটককৃত মূর্তির আনুমানিক সিজার মূল্য ১,০২,৭২,০০০/-(এক কোটি দুই লক্ষ বাহাত্তর হাজার) টাকা। টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা কষ্টি পাথরের মূর্তি ফেলে পালিয়ে যাওয়ায় উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক/সনাক্ত করা সম্ভব হয়নি জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।