ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে ব্রাক এর উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ ২০২২ পালিত

Ranisankailnews24
ডিসেম্বর ২৯, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রবিউল ইসলাম মিনাল গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় ব্রাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধে করণীয় শিশুক এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮/১২/২০২২/বুধবার বেলা সাড়ে ১০ টায় উপজেলা হল রুম নারী ক্ষমতায়নের পথে বাল্যবিবাহ একটি অন্যতম প্রধান বাধা যা প্রতিরোধ আরো কার্যকারী সমন্বিত
কর্মকৌশল নিধারণ করার লক্ষ্যে এই কর্মশালার আয়োজন করা হয়।

এ সময় গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ জানে আলম এর সভাপতিত্বে সমন্বয় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,
গোদাগাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলফার ইয়াসমিন এবং আরো অনেকে।

এ ছাড়াও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল, শিক্ষকবৃন্দ ,ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি ডেপুটি ম্যানেজার শামাউল ইসলাম ও অফিসার আব্দুল কুদ্দুস।
সভাই বক্তারা বাল্য বিয়ে প্রতিরোধ করনে সমন্বিতভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
ব্রাক নারীর ক্ষমতায়ন এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর আইনি অধিকার নিশ্চিত করণে গোদাগাড়ী উপজেলায় নানা কার্যক্রম পরিচালনা করে আসছে।
কর্মশালার মাধ্যমে বাল্য বিয়ে প্রতিরোধে প্রশাসনের সাথে সমন্বয় সাধন, বাল্যবিয়ে প্রতিরোধে চ্যালেঞ্জ সমূহ এবং ভবিষ্যৎ কর্মকৌশল নির্ধারণ করা বাল্যবিয়ে প্রতিরোধে কার্যকরী সমানবতি উদ্যোগ গ্রহণ করাই ছিল সমন্বয় সভার মূল উদ্দেশ্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।