ঢাকাবুধবার , ২ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১০০ গ্রাম হেরোইন সহ একজনকে আটক করেছে 

Ranisankailnews24
নভেম্বর ২, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম মিনাল,স্টাফ রিপোর্টারঃ রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলামের দিক নির্দেশনায় থানা পুলিশের চৌকস দল মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মানিক চক চর হতে আসা মোঃ সহরুল্লাহ ( ৫৫) কে একশত গ্রাম হেরোইন সহ আটক করতে সক্ষম হয়েছে এবং তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু করা হয়েছে। উদ্ধার কৃত একশত গ্রাম হেরোইন এর মূল্য ১০০০০০০৳( দশ লক্ষ) টাকা।

গ্রেফতার কৃত মোঃ সহরুল্লাহ মানিক চক তিন নং ওয়ার্ডের মানিক চক ইবনে সৈয়দ, মাতা -মোসাঃ নুরবানু বেগম ছেলে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলামের সাথে কথা বলে জানা যায় গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক সহ সকল অন্যায়ের বিরুদ্ধে এ ধারা অব্যাহত ও প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।