ঢাকাবুধবার , ১৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে মডেল থানার পুলিশের অভিযানে ১২৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার ৪

Ranisankailnews24
অক্টোবর ১৯, ২০২২ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রবিউল ইসলাম মিনাল,গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে মাদকদ্রব্য হেরোইন সহ ৪ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।উপজেলার দিয়ার মানিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

১৯ (অক্টোবর) রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটে তাদের ১২৫০ গ্রাম মাদক সহ গ্রেফতার করা হয়। অভিযানের সময় সুজনকে হাতেনাতে মাদক সহ গ্রেফতার করা হলেও অপর আসামীরা পালিয়ে যায় এবং পরবর্তীতে তাদেরও গ্রেফতার করতে সক্ষম হয় গোদাগাড়ী থানা পুলিশ।

এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে নিবিড় নজরদারীর মধ্য দিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃত আসামী,(১)ইউসুফ আলীর ছেলে মোঃ সুজন আলী(১৯),(২)সোলেমান আলীর ছেলে জহুরুল ইসলাম ভোদল (২৮) ও(৩) মোঃ জনি(২৩),(৪) (অজ্ঞাত)

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানা যায়।

পুলিশ জানায়, আসামীরা দীর্ঘদিন যাবত ইন্ডিয়া থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন পাচার করে বাংলাদেশের বিভিন্ন জেলায় বিক্রি থাকে।এভাবেই তারা এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে প্রভাব বিস্তার করেন।

জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন, মামলা হয়েছে এবং তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।