ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঘনকুয়াশা ও শৈত্যপ্রবাহে অতিষ্ঠ উত্তরের জনপথ নীলফামারী

Ranisankailnews24
জানুয়ারি ১, ২০২৩ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ প্রচন্ড শৈত্যপ্রবাহ ও ঘনকুয়াশার কারনে অতিষ্ঠ হিমালয়ের পাদ দেশে অবস্থিত সীমান্তবর্তী উত্তরের জনপথ নীলফামারী জেলা বইছে হিমেল হাওয়া ঘন কুয়াশায় ঢেকে যাচেছ পথঘাট, হার কাপানো শীতে কাপছে ছোট বড় সকলেই, পারছে না ঘর থেকে বেড়াতে শীতের এই প্রবাহে, বাড়ছে শীত জনিত না ধরনের রোগ , শিশু ও বয়স্ক দের নিয়ে চিন্তায় অভিভাবকেরা, শীত ও ঠান্ডার কারনে যেতে পারছে না কেউ কাজে , কাজে গেলে ও করতে পারছেনা কাজ। বেলা গড়িয়ে দুপুর হলেও দেখা মিলছে না সূর্যের হেডলাইট জালিয়ে চলাচল করছে বিভিন্ন যানবাহন , ঠান্ডা নিবারনের জন্য জালানো হচ্ছে খরকুঠোর আগুন । কয়েকজন ট্রাক চালক জানান দুপুর হয়ে গেলেও দেখা মিলছে না সূর্যের হেডলাইট জালিয়ে দূর্ঘটনার ভয় নিয়ে আমাদের চলাচল করতে হচ্ছে

কয়েকজন নিন্ম আয়ের মানুষের সাথে কথা হলে তারা জানান গত কয়েক বছরের তুলনায় শীত ও ঠান্ডা এবার একটু বেশি এবং শীত ও ঠান্ডার কারনে আমরা কাজে যেতে পারছি না আর কেউ কাজে ও নিচ্ছে না এবং শীতের প্রচন্ড ঠান্ডায় শিশু ও বয়স্ক দের নিয়ে আমরা একটু চিন্তায় আছি শীতজনিত রোগে আক্রান্ত হওয়া নিয়ে। এবিষয়ে নীলফামারীর ডিমলা আবহাওয়া অফিসের এক জেষ্ঠ কর্মকর্তার সাথে কথা হলে তিনি জানান আজ শনিবার নীলফামারীর তাপমাত্রা রেকড করা হয়েছে সর্বনিম্ন ৯ দশমিক ৮ ডিগ্রী সেলসিয়াস যা আগামীকাল আরো কমতে পারে এবং ঠান্ডার প্রকোপ বাড়তে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।