ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

চোর আটকের পর বিপাকে ভুক্তভোগী

Ranisankailnews24
জানুয়ারি ১৫, ২০২৪ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:  ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আকচা ইউনিয়ন এর মুনশী পাড়া গ্রামে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা খেয়ে গনধোলাই অতঃপর বিপাকে ভুক্তভোগী।

ঘটনার বিবরণে জানাযায়, ১১ জানুয়ারী দিবাগত রাত অনুমান ১টায় আবুল ওরফে জাহাঙ্গীর, হরি ও অজ্ঞাতনামা আরেকজন মোট তিনজনে মুন্সি পাড়া গ্রামের ঝন্টু মিয়ার বাড়িতে চুরি করতে গেলে স্থানীয় জনতার হাতে আটক হয় এবং জনগণের গণধোলাই দেয় শিকার হয়। পরে স্থানীয়রা থানায় সংবাদ দেওয়ার পর পুলিশের একটি টিম রাতে এই ঘটনা স্থলে যাওয়ার পর অবস্থার বেগতিক দেখে আসামিদের আটক না করে উল্টো ভুক্তভোগী ঝন্টু মিয়াকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করে চিকিৎসা করার পরামর্শ দেয়।

এমতাবস্থায় চোরদের হাসপাতালে ভর্তি করে দিবারাত্রি পাহারা দিচ্ছেন বিগত তিনদিন যাবত ভুক্তভোগী ঝন্টু মিয়া।

এমন ঘটনায় অজ্ঞাত কারনে পুলিশ মামলা না নেয়ায় স্থানীয়দের মাঝে পুলিশের প্রতি বেশ ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। পরে স্থানীয় রাজনৈতিক জনপ্রতিনিধিগণ খানার কর্তব্যরত অফিসার ইনচার্জদের সাথে যোগাযোগ করার পরেও কোন সদুত্তর মিলেনি বলে জানান স্থানীয়রা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।