ঢাকাবুধবার , ৪ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাইয়ের প্রস্তুতিকালে দলনেতাসহ ৪ জন সক্রিয় সদস্য আটক

Ranisankailnews24
জানুয়ারি ৪, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ গোয়েন্দা তথ্যের ভিক্তিতে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ, র‌্যাব-৫,রাজশাহী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল দিবাগত বুধবার গভীর রাতে চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ছিনতাই এর প্রস্তুতিকে দেশীয় অস্ত্র ও দলনেতাসহ ৪ জন সক্রিয় ছিনতাই কারীকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

বুধবার (০৪ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ, র‌্যাব-৫, রাজশাহী ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামের(উত্তর পাড়া)কাদির প্রফেসর এর লিজকারী জমিতে অবস্থিত মুরগীর খামারের টিনের ছাপড়া ঘরের ভিতরে ছিনতাইয়ের উদ্দেশে দলনেতা মো. সুজন আলীসহ আরও ৩ জন সক্রিয় ছিনতাই কারী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিক্তিতে ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে গভীরাতে অভিযান চালিয়ে

১টি কোপ দা,১ চাকু, ১ টি মোটর সাইকেল,৬ টি মোবাইল ফোনসহ ছিনতাইকারীদের দলনেতাসহ সক্রিয় ৪ জন সদস্য কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কমলাকান্তপুর,(কারাইপাড়া) এলাকার মৃত হুমায়ুন কবিরের ছেলে মো.সুজন আলী (২৭),একই উপজেলারকল্যাণপুর ০১নং ওয়ার্ডের মৃত.নাসিম উদ্দিনের ছেলে মো.সেলিম রেজা(৪০),শংকরবাটি মোল্লাপাড়া এলাকার মৃত.নজরুল ইসলাম খোকার ছেলে আব্দুল জলিল (৪০) ও কাড়াইপাড়া এলাকার মো.তাজেমুল হকের ছেলে মো.মিজানুর রহমান (৩৫),কে হাতেনাতে আটক করা হয়।

প্রেস বিজ্ঞ প্তিতে আরও জানানো হয়,বর্তমান সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায়, চুরি, ছিনতাই, চাঁদাবাজি সহ বিভিন্ন ধরনের অপরাধের প্রবনতা দিন দিন ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। তারই ধারাবাহিকতায় র‌্যাবের একটি গোয়েন্দা দল বর্নিত এলাকা হতে ছিনতাই এর প্রস্তুতিকালে ছিনতাইকারী দলের দলনেতা সহ ৪ জন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।