ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জন্ম দিনের শুভেচছায় শিক্ত হলেন সাংবাদিক শাহ নেওয়াজ

Ranisankailnews24
জানুয়ারি ১, ২০২৩ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃ জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন তরুণ সাংবাদিকদের ভবিষ্যৎ সম্মুখের প্রজ্জ্বলিত বাতিঘর, মানবতার ফেরিওয়ালা, সাংবাদিকদের নেতৃত্বের আইডল, সময়ের সাহসী সাংবাদিক মোঃ শাহ নেওয়াজ দিনভর ৫১ তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার । সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে আসেন ।

জন্মঃ ০১/০১/১৯৭১
ভাইবোনঃ ০৪ ভাই,০২ বোন এর মধ্য ৫ম সন্তান
বাবাঃ মৃত আবদুল লতিফ মাতাঃ মৃত্য সালেহা বেগম- গৃহিণী।

কর্মজীবনঃ একটি অন লাইন পোটাল গত দুই বছরপূর্বে কাজ শুরুর মাধ্যমে কর্মজীবন শুরু।
বর্তমানে নাগরিক ভাবনার কালীগঞ্জ উপজেলার রিপোর্টার

ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খী ও দেশের বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে হয়ে ওঠে সরব । বিভিন্ন শুভাকাঙ্খী নিয়ে জন্মদিনের কেক কাটতে হয় সাংবাদিক মোঃ আলমগীর হোসেন তাঁর জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা। এই প্রথম বার পরিবার কে দুরে রেখে জন্ম দিন পালন করেছেন।

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি। ’ সাংবাদিক সমাজের নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘সাগর-রুনি জীবন দিয়ে আপনাদেরকে এক করেছে । আপনারা আর বিভক্ত হবেন না। ’ মুঠোফোনের মাধ্যমেও দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান । সাংবাদিক মোঃ শাহ নেওয়াজ,আরও বলেন, জন্মদিনের আসল শুভেচ্ছা পাওয়ার দাবিদার কিন্তু জন্মদাতা বাবা-মা, কারণ তাঁদের জন্যই আমরা এই সুন্দর পৃথিবী দেখার সুযোগ পেয়েছি । আমাদের জীবনের সব অর্জনই কিন্তু তাঁদের অসংখ্য ত্যাগের বিনিময়ে পাওয়া ।

বাবা-মার ভালোবাসা কখনো ফুরায় না। তাই আমি আমার বাকি জীবনের সমস্ত জন্মদিনের সমস্ত ভালোবাসা সমস্ত শুভেচ্ছা। আমার এই জন্ম দিন টি আমার মৃত্যু বাবা-মাকে উৎসর্গ করলাম । মহান আল্লাহ আমার -মাকে ভালো রাখুক, সুস্থ রাখুক এই কামনাই করি । এদিকে (০১/০১/২০২৩ইং)রোজ রবি বার অনলাইনের মাধ্যমে দেশএ বিদেশের অসংখ্য মানুষ সাংবাদিক মোঃ শাহ নেওয়াজ কে জন্মদিনে শুভেচ্ছা জানান ।

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষে মোঃ ইব্রাহিম খন্দকার সভাপতি কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি,সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী,ঢাকার ঢাক পত্রিকার স্টাফ রিপোর্টার জাকারিয়া আল মামুন ও সাংবাদিক মোঃ আলমগীর হোসেন কে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভ হোক আপনার আগামীর পথ চলা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।