ঢাকারবিবার , ৮ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জমি নিয়ে মারপিটের শিকার মুক্তিযোদ্ধার সন্তান

Ranisankailnews24
জানুয়ারি ৮, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে মারপিটের শিকার হয়েছেন এক মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধা মৃত সাইদুর রহমান ছেলে আরিফুর রহমান আন্টু (৩৫) ও তার চাচাতো ভাই জহুরুল ইসলাম (৫০) কে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছেন।

 

রোববার (১ জানুয়ারী) দুপুরে উপজেলার পশ্চিম রতনপুর গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগীর মা মাজেদা বেগম (৬৫) বাদী হয়ে আজাহার আলী (৫৮), আসাদ মিয়া (৩৫), আছমা বেগম (৩৫), তাহিরা বেগম (৩০) ও সাহেরা বেগম (২৫) সহ পাঁচ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

রোববার (৮ জনুয়ারী) দুপুরে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা হয়েছে। আসামীদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

 

অভিযোগে জানা যায়, জেলার ফুলছড়ি উপজেলার পশ্চিম রতনপুর গ্রামের মুক্তিযোদ্ধার ছেলে আরিফুর রহমান আন্টুর সাথে ওই এলাকার আজাহার আলীর সংঙ্গে দীর্ঘদিন ধরে বসতভিটা নিয়ে বিরোধ চলছিলো। এরই ধারাবাহিকাতয় গত ১ জানুয়ারী তারিখ দুপুরে আসামীরা দখলীয় বসতভিটার সীমানায় অনধিকার প্রবেশ করে খুটি স্থাপন করতে থাকে। ওই সময় ছেলে আরিফুর রহমান আন্টু বাধা দিলে এলোপাথারী মারপিট করে আরিফুর রহমান আন্টুর বুকে, কাঁধে ও হাতে কামড় দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে আরিফুর রহমান আন্টুর ডাক চিৎকারে আন্টুর চাচাতো ভাই জহুরুল ইসলাম (৫০) আগাইয়া গেলে তাকেও অন্যান্য আসামীগণ এলোপাথারী ভাবে মারপিট করিয়া ছিলা ফুলা রক্তাক্ত জখম করেন। স্বজনরা তাদেরকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এসময় আসামীরা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।

 

এ বিষয়ে অভিযুক্ত আজাহার আলীর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।