ঢাকাশনিবার , ২৪ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে জামায়াতের মিছিল ককটেল বিস্ফোরণ” পুলিশের ফাঁকা গুলি”১২ জন আটক ডিবি’র ৩ সদস্য আহত

Ranisankailnews24
ডিসেম্বর ২৪, ২০২২ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

নিরেন দাস জয়পুরহাট প্রতিনিধিঃজয়পুরহাটে নাশকতার উদ্দেশ্যে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশকে লক্ষে করে ককটেল বিস্ফোরণে ডিবি পুলিশের দায়িত্বপ্রাপ্ত ৩ জন সদস্য আহতের পর ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে মিছিল থেকে ৬ টি তাঁজা ককটেল উদ্ধারসহ জেলা জামায়াত শিবিরের ১২ জন নেতা কর্মীকে আটক করেছে জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে জয়পুুরহাট সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা মোড়ে এ ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলেন,সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান (৪৫), জামায়াত নেতা নাহিদুল ইসলাম (৩০), জামায়াত কর্মী শহিদুল ইসলাম , আমিনুল ইসলাম,শিপন,নুর নবী,জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ , সেক্রেটারি মামুনুর রশিদ, শিবির কর্মী মারুফ, মেহেদী হাসান,মেশকাত শরীফ ও সোহরাব আলী

জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা ডিবিপুলিশের অফিসার ইনচার্জ(ওসি) শাহেদ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকালে সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা এলাকায় জামায়াত শিবিরের নেকা- কর্মীরা একটি ঝটিকা মিছিল বের হয়।এসময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ককটেল বিস্ফোরণ ঘটায় ও পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করা ছাড়াও ককটেল বিস্ফোরণ ঘটায়।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন,আহতরা হলেন,ডিবি পুলিশের এসআই জাহাঙ্গীর আলম,এসআই আমিরুল ইসলাম ও এ এসআই মহবুব সিদ্দিকী।বর্তমানে তারা জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি আরো বলেন,এমন পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে ডিবি পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে জেলা জামায়াতের ১২ জন নেতা কর্মীকে আটক করা ছাড়াও ৬ টি তাঁজা ককটেল জব্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।