ঢাকাশুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরের সরিষাবাড়ীর আঞ্জুয়ারা একসাথে জন্ম দিয়েছেন ৪ কন্যা সন্তান

Ranisankailnews24
জানুয়ারি ২০, ২০২৩ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ আলী জিন্নাহ,নিজস্ব প্রতিনিধিঃজামালপুরের সরিষাবাড়ীর আঞ্জুয়ারা বেগম এক সাথে ফুটফুটে ৪ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলে জানাগেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) রাত ৮টায় জামালপুরের বেসরকারী হাসপাতালে সফল অস্ত্রোপাচারের মাধ্যমে চার কন্যা সন্তান পরিবার আলোকিত করে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের কাঠমিস্ত্রী আতাউর রহমান বাবুর সঙ্গে ৬ বছর আগে আঞ্জুয়ারা বেগমের (২০) বিয়ে হয়। প্রসববেদনা নিয়ে গত বুধবার আঞ্জুয়ারাকে জামালপুর শহরের আমলাপাড়ায় এপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বৃহঃবার রাতে জামালপুর জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও গাইনি সার্জন ডা. খায়রুল বাশার পলাশ তার সফল অস্ত্রোপচারে একে একে চারটি কন্যা সন্তানের জন্ম হয়। এ সংবাদে হাসপাতাল এলাকায় একনজর নবজাতকদের দেখতে অনেকেই ভিড় করেন।
গাইনি সার্জন ডা. খায়রুল বাশার পলাশ বলেন, বর্তমানে প্রসূতি ও নবজাতকরা সুস্থ আছেন। তবে বাচ্চাদের ওজন যথাক্রমে এক কেজি ৮০০ গ্রাম, এক কেজি ৭০০ গ্রাম, এক কেজি ৬০০ গ্রাম ও এক কেজি ৪০০ গ্রাম। তাদের ওজন কম হওয়ায় উন্নত চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আঞ্জুয়ারার স্বামী আতাউর রহমান বাবুর জানান, প্রথম তারা সন্তানের বাবা-মা হলেন। একসঙ্গে চার সন্তানের জন্ম হওয়ায় তিনি অবাক হয়েছেন এবং খুশিও হয়েছেন বলে তিনি জানান।
এপোলো হাসপাতালের পরিচালক শরিফুজ্জামান রুবেল জামালী বলেন, বিষয়টি সত্যিই অবাক করার মতো। একে একে চারটি সন্তান প্রসব সত্যিই বিরল। খবরটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে আশপাশের অনেক মানুষ ছুটে আসেন। বর্তমানে মা ও শিশুরা ভালো রয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।