ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জুড়ীতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রবীন ব্যবসায়ী ও সংগঠক হাজী খলিলুর রহমানের সংবাদ সম্মেলন

Ranisankailnews24
ডিসেম্বর ২৮, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাসুক আহমেদ বিরুদ্ধে খলিলুর রহমান নামে এক আওয়ামী লীগ কর্মীকে নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় হাজী মো: খলিলুর রহমানের বাড়ীতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ কর্মী ও বিশিষ্ট ব্যবসায়ী, সংগঠক হাজী মো: খলিলুর রহমান সংবাদ সম্মেলনে নির্যাতনের অভিযোগ তুলে বলেন, আমি আজ দুপুরে জুড়ী থানায় একটি সালিশ বৈঠকে উপস্থিত হই। এতে ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুক আহমদ আমাকে নির্বাচনী এলাকায় যেতে নিষেধ করেন। আমি নিষেধের কারণ জানতে চাইলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ গায়ে হাত তুলেন ও প্রাণনাশের হুমকি দেন। তিনি আরো বলেন, বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ফুলতলায় আমার ব্যবসা বাণিজ্যসহ বাগান বাড়ী রয়েছে। এ বিষয়ে আমি সাংবাদিক সম্মেলন করে সংশ্লিষ্টদের মাধ্যমে এ অন্যায়ের বিচার দাবী করছি।

এ ঘঠনায় ঘটনার দিন সন্ধ্যায় জুড়ী থানায় জুড়ী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক আহমদ এবং সাধারন সম্পাদক ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহমদের বিরুদ্ধে জুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে জানতে ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাসুক আহমদের মুঠোফোন যোগাযোগ করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে জানতে চাইলে জুড়ী থানার অফিসার ইনচার্জ মো: মোশাররফ হোসেন জানান, হাজী মো: খলিলুর রহমানের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।