ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জুড়ীতে ৬ দিন নিখোঁজ ছিলেন ঝিনুক সুত্রধর জুড়ী থানা পুলিশের তৎপরতায় চট্টগ্রামে থেকে উদ্ধার

Ranisankailnews24
ডিসেম্বর ২১, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃমৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার  নিখোঁজ তরুণীকে ঢাকা ও চট্রগ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে নিখোঁজের ৬ দিন পর  উদ্ধার করেছে  থানা পুলিশ। মঙ্গলবার (২০ ডিসেম্বর) নিখোঁজ তরুনী ঝিনুক সুত্রধরকে নারী শিশু হেল্প ডেস্কের মাধ্যমে তার পিতার জিম্মায় বুঝিয়ে দেয়া হয়।

জুড়ী থানার অফিাসার ইনচার্জ জানান, নিখোঁজ তরুনীর বাবা বীরমুক্তিযোদ্ধা শ্রী ললিত মোহন সূত্রধর গত ১৪ ডিসেম্বর জুড়ী থানায় তার মেয়ে ঝিনুক সূত্রধর নিখোঁজের বিষয়টি অবহিত করে  একটি সাধারণ ডায়রী করেন। এর পর থেকেই আমরা নিখোঁজ তরুনীকে উদ্ধারের জন্য মাঠে নামি।

তিনি আরো জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা এবং চট্টগ্রামে জুড়ী থানার দুটি বিশেষ টিম এই উদ্ধার অভিযানে অংশগ্রহণ করে। থানার এসআই ফরহাদ হোসেনের নেতৃত্ব পুলিশের একটি দল ভিকটিমকে উদ্ধারের জন্য ডিএমপি ঢাকার কদমতলী থানা সহ ডিএমপি’র বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অন্যদিকে  থানার এসআই খসরুল আলম বাদল এর নেতৃত্বে থানা পুলিশের অপর একটি চৌকস দল চট্রগ্রাম জেলার ডবলমুরিং থানা এলাকায় গত ২০ ডিসেম্বর  বিশেষ অভিযান পরিচালনা করে। অবশেষে চট্টগ্রাম থেকে নিখোঁজ ঝিনুক সূত্রধরকে উদ্ধার করা হয়। পরে ভিকটিমকে থানায় নিয়ে এসে মঙ্গলবার রাতে  তার পিতা বীরমুক্তিযোদ্ধা শ্রী ললিত মোহন সূত্রধরকে বুঝিয়ে দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।