ঢাকাবুধবার , ১৪ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জুড়ীর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় ৮ রোহিঙ্গা আটক

Ranisankailnews24
ডিসেম্বর ১৪, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃমৌলভীবাজারের জুড়ী উপজেলার সীমান্তবর্তী গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকা থেকে ৮ রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) সকালে জুড়ীর কচুরগুল নালাপুঞ্জি সীমান্তে সন্দেহজনক ভাবে ঘুরাফেরা অবস্থায় কয়েকজন ব্যক্তিকে দেখা গেলে এলাকাবাসী আটক করেন। পরে জিজ্ঞাসাবাদ করা জানা যায় যে তারা রোহিঙ্গা শরণার্থী।
জুড়ীর গোয়ালবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কায়ুম বলেন, স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা বুধবার ভোর সাড়ে ৫টার দিকে গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকায় সন্দেহজনক ভাবে ঘুরাফেরা অবস্থায় ৮ রোহিঙ্গা ও ১ বাংলাদেশীসহ ৯জনকে আটক করে ইউনিয়ন পরিষদের নিয়ে আসা হয়। পরে ইউপি চেয়ারম্যান বর্ডার গার্ড (বিজিবি) ও জুড়ী থানা পুলিশে খবর দেই। প্রাথমিকভাবে তারা জানিয়েছেন যে তারা বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছিলেন।
আটককৃতরা হলো, উখিয়া উপজেলার তাইংখালী গ্রামের মো.ইসমাঈল (১৬), সায়েদ (১৮), নূর কামাল, তহসিন মোহাম্মদ, সিনুয়ারা (৩০), আমিরা (৪), তাহেরা বিবি (২০), শহিদা বিবি (১৯), রায়হান (৪২)।
জুড়ী থানার ওসি মোশাররফ হোসেন বলেন, প্রাথমিক জিঞ্জাসাবাদে জানা গেছে আটককৃতদের মধ্যে ৮ জন রোহিঙ্গাসহ ১ বাংলাদেশীকে আটক করা হয়েছে। তারা ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছিলেন। ঘটনাস্থলে পুলিশ এখন‌ও আছে আরো তথ্য সংগ্রহ চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।