ঢাকাবৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জুড়ী অনলাইন প্রেসক্লাবের আজিবন দাতা সদস্য জামিল উদ্দিনের প্রবাস গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

Ranisankailnews24
ডিসেম্বর ১৫, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী অনলাইন প্রেসক্লাবের আজিবন দাতা সদস্য হাজী মোঃ জামিল উদ্দিনের প্রবাস গমন উপলক্ষে জুড়ী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৫/১২) বিকালে জুড়ী অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সম্প্রতি বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ডে অবদান রাখায়, প্রবাসগমন উপলক্ষে বিদায়ী অনুষ্ঠানে জুড়ী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

জুড়ী অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফ্রিল্যান্স ক্রাইম জার্নালিস্ট এস এম জালাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি আব্দুর রহমান শাহীন, জুড়ী অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক খোলা চিটির জুড়ী উপজেলা প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম জায়েদ, জুড়ী অনলাইন প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ভোরের সময় পত্রিকার জুড়ী ও বড়লেখা প্রতিনিধি মোঃ জাকির হোসেন ও প্রভাত টিভির প্রতিনিধি মাজহারুল ইসলাম তামিম প্রমূখ।

বিদায় সংবর্ধনায় প্রবাসী এ তরুণ সমাজসেবক বলেন, আমি কোন রাজনীতি করিনি। তবে রাজনীতিবিদ বা জনপ্রতিনিধি না হয়ে ও মনের ইচ্ছা থাকলে অসহায়-সুবিধা বঞ্চিত সমাজের পাশে দাঁড়ানো সম্ভব। আপনারা আমাকে অথিতের ন্যায় ভবিষ্যতে ও সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত লোকদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিবেন ইনশাআল্লাহ যখনই ডাকবেন আমাকে পাবেন আপনাদের পাশে। সমাজের অসহায়দের পাশে দাঁড়াতে পারলে নিজেকে আনন্দিত মনে করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।