ঢাকাশুক্রবার , ২৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক

Ranisankailnews24
অক্টোবর ২৮, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক– নিরেন দাসঃবর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‍্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‍্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‍্যাব মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানী কমান্ডার,মেজর মোঃ মোস্তফা জামান, আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, দিবাগত রাতে জয়পুরহাট সদর উপজেলার পৌর শহরের আমতলি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ শত ৮০ পিস টাপেন্টাডল ট্যাবলেট,১ টি মোবাইল,২ টি সীম কার্ড,১ টি কার্ড মেমোরী ও নগদ ৪ হাজার ৩০০ শত টাকাসহ সদর উপজেলার রামকৃষ্ণপুর এলাকার মৃত তাছেম উদ্দিনের মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম (৬৩) কে হাতেনাতে আটক করেছে র‍্যাব সদস্য।

আটকের বিষয়টি নিশ্চিত করে ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ধৃত আসামী স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।