ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে ইয়াবা সহ গ্রেপ্তার-১

Ranisankailnews24
জানুয়ারি ৬, ২০২৩ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে মো. ইব্রাহীম রাসেল ওরফে জামাই রাসেল (৩৭) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদরের বাজার রোড খালের পার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে রাজাপুর থানা পুলিশ। ইব্রাহিম রাসেল ব্রাক্ষনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার টিয়ারা এলাকার মো. ওয়ালীউল্লাহর ছেলে। বর্তমানে সে রাজাপুর উপজেলা সদরের গোডাউন ঘাট এলাকায় ভাড়া বাসায় থাকে। সে এ উপজেলায় থেকে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। এর আগেও গত ২৫ ফেব্রুয়ারি থানা পুলিশ তাকে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করেছিল।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আগামিকাল শনিবার সকালে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।