ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে ন্যাশনাল সার্ভিস প্রকল্প স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ও অবস্থান কমসূচি

Ranisankailnews24
জানুয়ারি ১৫, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প স্থায়ীকরণের দাবিতে ন্যাশনাল সার্ভিসের কর্মীদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। “শেখ হাসিনার প্রকল্প বৃথা যেতে পারেনা” এই শ্লোগানকে সামনে রেখে ন্যাশনাল সার্ভিসের শতাধিক নারী পুরুষ বিভিন্ন শ্লোগান লেখা প্লেকার্ড, ব্যনার নিয়ে কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

আজ রবিবার সকাল সারে ১০ টায় রাজাপুর উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেট চত্তরে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস পরিষদ রাজাপুর উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। পরে তারা রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ন্যাশনাল সার্ভিস পরিষদের সভাপতি বেল্লাল হোসেন, সহ সভাপতি রফিকুল ইসলাম, সহ সম্পাদক মারিয়া ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন, মিজানুর রহমান, জিয়াউর রহমান, উম্মে সালমা, মরিয়ম আক্তার, জাহিদুল ইসলাম, মাকসুদা আক্তার, জোৎসনা আক্তার, হাফিজা আক্তার, শহিদুল ইসলাম, সাহিনা আক্তার, শারমিন খান, আসমা আক্তার, জাকির হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এই পকল্পের মেয়াদ ছিল দুই বছর। পকল্পে উপজেলার প্রায় ১১’শ শিক্ষিত বেকার নারী পুরুষ কাজ করেছে। মেয়াদ শেষ হওয়ার প্রকল্পটি বন্ধ হয়ে গেলে পূনরায় বেকার হয়ে যাওয়া কর্মীরা প্রধানমন্ত্রীর নিকট প্রকল্পটি চলমান রাখার আবেদন করলে তিনি আশ্বাস দিয়েও এখন পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহন না করায় এই প্রকল্পের প্রায় সকল কর্মী মানবেতর জীবনযাপন করছে। তাই সকল বক্তা পূনরায় প্রকল্পটি চালু করে স্থয়ীকরনের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।