ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

টঙ্গীতে আওয়ামী লীগের উদ্যোগে উঠান বৈঠকে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি

Ranisankailnews24
নভেম্বর ২০, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল খালেক সুমনঃ গাজীপুরের টঙ্গীতে ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্ব প্রস্তুতি উপলক্ষে প্রথম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় টঙ্গী নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

আয়োজিত উঠান বৈঠক ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক বজলুর রশিদের সভাপতিত্বে ও ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতি রহমান মতি, মুফতি মাওলানা মাসুদুল করিম, টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফজলুল হক, টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মনির হোসেন, টঙ্গী আঞ্চলিক শ্রমিক লীগের নেতা মতিউর রহমান মতি বি কম, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নুর মোহাম্মদ মামুন, ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ আওলাদ হোসেন, যুগ্ন আহ্বায়ক জাহাঙ্গীর আলম, ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ৪৬ নং ওয়ার্ড গ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক, টঙ্গী থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সফি আহামেদ, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কে এম নাছির উদ্দিন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য কাইয়ুম সরকার, গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা হোসেন, গাজীপুর মহানগর মোটর শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন লিটন মহাজন, ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সোলেমান মিয়া, মোঃ আনোয়ার হোসেন, টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহ্বায়ক শাহাজাদা হোসেন লিটন, ৪৬ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক সদস্য মিজানুর রহমান রিংকু, গাজীপুর মহানগর ছাত্রলীগের রায়হান আহমেদ প্রান্ত, ৪৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আজমীর কিশান, সহ এসময় আরো উপস্থিত ছিলেন ৪৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত উঠান বৈঠক শেষে মাননীয় প্রধানমন্ত্রী ও নৌকা মার্কার জন্য দেশবাসীর উদ্দেশ্যে দোয়া মাহফিল শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।