ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনের নিচে লাফিয়ে যুবকের আত্মহত্যা

Ranisankailnews24
নভেম্বর ৬, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

মজিবর রহমান গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় ট্রেনের নিচে কাঁটা পড়ে আত্মহত্যা করেছে হাফিজুর রহমান (২৫) নামের এক যুবক।

শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার শালমারা ইউনিয়নের হিয়ামতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের কাঁটা পড়ে নিহত হয় হাফিজুর।

ট্রেনে কেটে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিস।

এক শিশুকন্যার জনক হাফিজুর পার্শ্ববর্তী সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়াপাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছোট ছেলে।

স্বজনরা জানান, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত ছিলেন হাফিজুর রহমান। সেখানে ১১ লক্ষ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরী থেকে সাময়িক বরখাস্ত হন। ওই টাকা জমা দেয়ার জন্য গত শনিবার হাফিজুর বাড়িতে আসে। সে পরিবারের কাছে ১১ লক্ষ টাকা চায়। টাকা নিয়ে কিছুটা বাকবিতন্ডার সৃষ্টি হয় স্বজনদের সাথে। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে হাফিজুর বাড়ি থেকে বের হয়ে যান।

রবিবার (৬ অক্টোবর) ভোরে পাশ্ববর্তী শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়ামতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর ও সেতুর নিচে পড়ে যাওয়া তার খন্ড-খন্ড মরদেহ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে স্বজনরা তার মরদেহ সনাক্ত করে।

পরে দুপুর দেড়টার দিকে বোনারপাড়া রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

এব্যাপারে গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এঘটনায় যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।